হবিগঞ্জে জেলা প্রশাসকসহ ৮৮ জন করোনায় আক্রান্ত

10

হবিগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জে প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। মাত্র ২৫ দিনে ৮৮ জন করোনা পজেটিভে শনাক্ত। মৃত্যু হয়েছে ১ জনের ও সুস্থ্য হয়েছেন ১ জন।

আক্রান্তদের মধ্যে রয়েছেন জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, নির্বাহী ম্যাজিস্ট্রেট, ডাক্তার, থানার ওসি, স্বাস্থ্য কর্মী ও অন্যান্যরা।

সর্বশেষ মঙ্গলবার (৫ মে) দুপুরে জেলায় নতুন করে ১২ জন আক্রান্তের খবর নিশ্চিত করেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলিছুর রহমান উজ্জল।

তিনি জানান, ১২ জনের মধ্যে চুনারুঘাট থানার ওসি শেখ নাজমুল হকসহ পাঁচ পুলিশ কনস্টেবল, রয়েছেন স্বাস্থ্যকর্মী ও অন্যান্য ব্যক্তি। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা এখন ৮৮ জন।

সিভিল সার্জন ডাঃ এ.কে.এম মোস্তাফিজুর রহমান জানান, জেলা এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে এক শিশু ও সুস্থ্য হয়েছেন এক ব্যক্তি। চা শ্রমিক সন্তান ৫ বছরের শিশু আভাস রায় (৫) নিহত হয়েছেন। সুস্থ্য ব্যক্তি সিদ্দিকুর রহমান একজন ট্রাক চালক।

তিনি আরও জানান, জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান করোনাভাইরাসের রিপোর্টে পজেটিভ এসেছে। সোমবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত হবার পর পরই তিনি হোম কোয়ারেন্টিনে রয়েছেন। তবে ডিসির রির্পোটটি অধিকতর কনফার্মেশনের জন্য আরেকটি নমুনা ল্যাবে পাঠানো হয়েছ।