দাঁড়িয়ে থাকা ট্রাকে অন্য ট্রাকের ধাক্কা, ঝরল ৪ প্রাণ

2

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার চান্দিনায় দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মাছবোঝাই একটি ট্রাকের ধাক্কায় চারজন প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। মঙ্গলবার সকাল ৬টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার বেলাশহর এলাকার আর এন আর ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতারা হলেন- ভোলার মনপুরা থানার রহমানপুর গ্রামের খোরশেদ হাওলাদারের ছেলে মনির হোসেন (২৮), একই গ্রামের আবুল হোসেনের ছেলে হাবিবুর রহমান (৩২), হামিদ মিস্ত্রীর ছেলে আকতার হোসেন (৩৫)।
তারা তিনজন মাছ আনা-নেওয়ার কাজ করতেন। নিহত অপরজন হলেন সাতক্ষীরা জেলার সদর উপজেলার রফিকুল ইসলাম (২৩)। তিনি ট্রাকের হেলপার ছিলেন।
স্থানীয় সূত্রে জানা যায়, মহাসড়কের চান্দিনার বেলাশহর আরএনআর ফিলিং স্টেশনের সামনে ঢাকামুখী একটি ট্রাক থামিয়ে হেলপার ট্রাকের নিচে যান্ত্রিক ত্রুটির কাজ করছিল।
এ সময় পেছন থেকে মাছবোঝাই একটি ট্রাক ধাক্কা দিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলে চারজন নিহত হন। ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় নিহতদের মরদেহ উদ্ধার করে এবং আহত তিনজনকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।
হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মনজুরুল আলম মোল্লা বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতদের মরদেহ ফাঁড়িতে নেওয়া হয়েছে। নিহত ট্রাকের হেলপার সামনে দাঁড়িয়ে থাকা ট্রাকের শ্রমিক, বাকি তিনজন মাছবোঝাই ট্রাকের শ্রমিক। দুর্ঘটনার পর চালকদের পাওয়া যায়নি। এই ঘটনায় আইনগত প্রক্রিয়া চলছে।