বিএসএফের গুলিতে বাংলাদেশি কিশোর নিহত

2

অনলাইন ডেস্ক: মৌলভীবাজারের কুলাউড়ার শিকড়িয়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি নিহত এবং একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

রোববার (১৭ মার্চ) দুপুরে আনুমানিক আড়াইটার দিকে উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের শিকড়িয়া সীমান্তে এ ঘটনা ঘটেছে।

গুলিতে নিহত কিশোর পারভেজ হোসেন সাদ্দাম (১৫) উপজেলার কর্মধা ইউনিয়নের মুড়ইছড়া নতুন বস্তি এলাকার আছকির আলীর ছেলে। আহত অপরজন একই এলাকার ছাদেক আলীর ছেলে ছিদ্দিক রহমান ওরফে ছিদ্দিক আলী (৩০)।

বিষয়টি নিশ্চিত করেছেন পৃথিমপাশা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মো. শাহিন মিয়া। তিনি জানান, পারভেজ হোসেন সাদ্দাম বিএসএফের গুলিতে মারা গেছে। তার লাশ বিএসএফ নিয়ে গেছে। আর সিদ্দিক আলী চিকিৎসাধীন আছেন।

বিষয়টি জানতে বিজিবি-৪৬ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিজানুর রহমান শিকদারের মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সোমবার (১৮ মার্চ) কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী মাহমুদ বলেন, গতকাল দুপুরের দিকে সাদ্দাম ও ছিদ্দিক শিকড়িয়া সীমান্ত এলাকায় যায়। এ সময় বিএসএফের সদস্যরা তাদেরকে লক্ষ্য করে গুলি চালায়। এতে দু’জনই আহত হন। তখন কিশোর সাদ্দামকে বিএসএফ সদস্যরা ধরে নিয়ে যায়। পরে সাদ্দাম আহত অবস্থায় মারা যায়। গুলিবিদ্ধ ছিদ্দিককে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।