সেই ‘ফোনালাপ’ নিয়ে লাইভে আসছেন তামিম

2

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটে নতুন করে আলোচনার কেন্দ্রবিন্দুতে তামিম ইকবাল। নৈপথ্যে গতকাল মঙ্গলবার বেসরকারি একটি টিভি চ্যানেলে প্রকাশিত তামিম ও মেহেদী মিরাজের ফোনালাপ ফাঁস।

সেই ফোনালাপ ফাঁস হওয়ার পর দেশ জুড়ে শুরু হয় ভ্ক্তদের আলোচনা-সমালোচনা। সেই ঘটনার জেরে ভক্তদের কাছে নিজের অবস্থান জানাতে আজ লাইভে আসার ঘোষণা দিয়েছেন তামিম।
নিজের ভেরিফাইড ফেসবুক পেইজে তামিম এই ঘোষণা দিয়েছেন।

আজ তামিমের ৩৫তম জন্মদিন। নিজের শুভ দিনে ভক্ত-সমর্থকদের কাছ থেকে শুভেচ্ছাবাণী পেয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক। তাই পোস্ট করে ভক্তদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তামিম।
পোস্টে তামিম লিখেছেন, ‘জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আমাকে মনে রাখার জন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। গতকাল থেকে একটা ফোনকল নিয়ে অনেক কথা হচ্ছে। আজ সন্ধ্যা ৭টায় লাইভে আসছি।- তামিম ইকবাল’।

এর আগে গতকাল একটি বেসরকারি টিভি চ্যানেলে তামিম ও মিরাজের মধ্যকার একটি ফোনালাপ প্রকাশ করে প্রতিবেদন করা হয়। যেখানে শোনা যায়, কোনো এক কারণে সতীর্থ মুশফিকুর রহিমের উপর ক্ষোভ প্রকাশ করছেন তামিম। নালিশ করছেন মেহেদী মিরাজের কাছে।
ফোনালাপ ফাঁস হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় সমালোচনা ঝড়। অনেকেই পক্ষে-বিপক্ষে নানা ধরনের কমেন্ট করতে থাকেন। আবার অনেকেই মনে করছেন, এটা কোনো বিজ্ঞাপনের কথোপকথন হতে পারে।
তবে আজ সন্ধ্যায় সেসব বিষয়ের জটলা ভাঙবেন তামিম। তামিমের ঘোষণা অনুযায়ী, সন্ধ্যার ৭টায় বাংলাদেশ ক্রিকেটাররা জানতে পারবে, ঘটনার আসল রহস্য।