সংবাদ সম্মেলনে ঘোষণা: জৈন্তাপুরে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জয়নাল আবেদীন

10

মীর শোয়েব আহমদ:: আসন্ন জৈন্তাপুর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে তৃনমুলে ব্যাপক প্রচার-প্রচারণা চালালেও মনোনয়ন ফরম জমা দেওয়ার আগ মূহুর্তে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জৈন্তাপুর উপজেলা পরিষদের সাবেক দুইবারের চেয়ারম্যান ও বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট জেলা উত্তরের সেক্রেটারী আলহাজ্ব জয়নাল আবেদীন ।
মঙ্গলবার (১৬ই এপ্রিল) বিকেলে দরবস্ত বাজার সংলগ্ন উন্মুক্ত মঞ্চে সংবাদ সম্মেলনে তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন।
সংবাদ সম্মেলনে জয়নাল আবেদীন বলেন, কেন্দ্রের সিদ্ধান্ত অনুযায়ী নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি। জৈন্তাপুর উপজেলার সর্বস্তরের জনগণ মনোনীত প্রার্থী হিসাবে নির্বাচনে আবারও চেয়ারম্যান পদে প্রচারণায় অংশ নিয়ে ছিলাম। প্রচারণার সময় সবার সহযোগিতা ও ভালোবাসা পেয়েছি।
তিনি আরও বলেন,দেশের রাজনৈতিক প্রেক্ষাপট ও দলীয় সিদ্ধান্তের কথা বিবেচনা করে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। নির্বাচনী প্রচারণার সময় আমি দলমত নির্বিশেষে সকলের আন্তরিক সহযোগিতা ও ভালোবাসা পেয়েছি। সেজন্য আমি নির্বাচন থেকে সরে দাড়ালেও জৈন্তিয়ার মাটি ও মানুষের কল্যাণে আজীবন কাজ করে যাবো
এই অঞ্চলের মানুষের মৌলিক অধিকার আদায়ের সংগ্রামে অতীতের মত আমি আগামী’র পথচলায় জনগনের পাশে আছি এবং থাকবে। মানুষের কল্যানে কাজ করাই আমার রাজনৈতিক জীবনের মুল লক্ষ্য।
ভবিষ্যতে নিরপেক্ষ নিবার্চন কমিশনের অধীনে দেশে নির্বাচনী পরিবেশ সুন্দর হলে বৃহত্তর পরিসরে জৈন্তিয়া এলাকার জনগনের সেবা করতে তিনি পাশে থাকার প্রত্যায় ব্যক্ত করেন।
সংবাদ সম্মেলনে জয়নাল আবেদীন বলেন, বিগত ১০ বছর এই অঞ্চলের মানুষ আমাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করে জৈন্তাপুরের মাটি মানুষের সেবা করার সুযোগ দেওয়ায় তিনি উপজেলা বাসির প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
একটি আলোকিত ও সমৃদ্ধ জনপদ বিনির্মানে তিনি ভবিষ্যতে জৈন্তাপুর গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ বাসির সহযোগিতা কামনা করেন।
সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন দরবস্ত ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য হিফজুল্লাহ। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিগন, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ সমাজের সূধিজন উপস্থিত ছিলেন।
উল্লেখ: ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন ফরম জমা দেওয়া যাবে ২১ এপ্রিল রবিবার । মনোনয়ন ফরম যাচাই-বাছাই হবে ২৩ এপ্রিল মঙ্গলবার । মনোনয়ন ফরম প্রত্যাহারের শেষ তারিখ ৩০ এপ্রিল মঙ্গলবার । প্রতীক বরাদ্দ ০২মে বৃহস্পতিবার, আর ভোট গ্রহণ ২১ মে মঙ্গলবার ।