‘স্মার্ট ও শিক্ষাবান্ধব কোম্পানীগঞ্জ ’ গড়ার প্রত্যয় চেয়ারম্যান প্রার্থী মজির উদ্দিনের

95

কোম্পানীগঞ্জ প্রতিনিধি: আসন্ন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী,সিলেট জেলা আওয়ামী লীগের উপ – দপ্তর সম্পাদক মজির উদ্দিন পূর্ব ইসলামপূর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ভোটারদের সাথে মতবিনিময় করেছেন।
শনিবার (২৭এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭ টায় স্থানীয় ইসলামগঞ্জ বুধবারী এ মতবিনিময় সভার আয়োজন করেন তিনি।

এ সময় ৪ নং ওয়ার্ডের ভোটার সহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন। ছাত্রলীগ নেতা গোলজার হোসেনের পরিচালনায় ও নুরুল আমিনের কোরআন তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন হাজী মো: মনির উদ্দিন
বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক হাজী আলা উদ্দিন, ইয়াকুব আলী, ফারুক মিয়া,নুরুজ্জামান মেম্বার,যুবলীগ নেতা আলীম উদ্দিন, মতিউর রহমান, তাজ উদ্দিন তাজু, শাহাব উদ্দিন, রবিউল ইসলাম, ফারুজ্জামান রানা, মনির উদ্দিন টেইলার, ফারুক আহমদ, শামসুদ্দিন,রফিকুল ইসলাম রাঙ্গা প্রমুখ।

মতবিনিময়কালে বলেন, চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষ্যে তিনি দীর্ঘদিন ধরে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন। এ কারণে আসন্ন কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন।

সভা শেষে তিনি বূধবারী বাজারে নির্বাচনী অফিসের উদ্বোধন করেন।

তিনি ৪ নং ওয়ার্ডের সকল ও সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করে বলেন, কোম্পানীগঞ্জ উপজেলা শিক্ষা ও যোগাযোগ ক্ষেত্রে সিলেটের ১২টি উপজেলার মধ্যে সবচেয়ে পিছিয়ে। নির্বাচিত হলে আগামীতে সকলের সহযোগিতায় কোম্পানীগঞ্জ উপজেলাকে ‘স্মার্ট, শিক্ষাবান্ধব ও আধুনিক উপজেলা রূপান্তরিত করবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন