গোলাপগঞ্জে পাওনা টাকার জেরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

7
গোলাপগঞ্জ প্রতিনিধি, সিলেট: সিলেটের  গোলাপগঞ্জের পল্লীতে পাওনা টাকার জেরে প্রতিপক্ষের লোকজন সংঘবদ্ধ হয়ে  দেশীয় অস্ত্র নিয়ে  হামলায় চালিয়ে জাবেদ আহমদ (২৬) নামের এক যুবককে খুন করা হয়েছে। রোববার রাত প্রায় সাড়ে ১০ঘটিকার দিকে উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নের করগাঁও আদমপাড়ায় এলাকায় ঘটনাটি ঘটে। সংবাদ পেয়ে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ময়নাতদন্তের জন্য নিহতের লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। উক্ত ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করেছে পুলিশ।  তবে থানা সূত্রে জানা যায়, তদন্তের স্বার্থে ও নিহতের পরিবারে অভিযোগ না পাওয়া পর্যন্ত আটককৃতদের পরিচয় গোপন রাখা হয়েছে।
নিহত জাবেদ আহমদ  লক্ষণাবন্দ ইউনিয়নের করগাঁও আদমপাড়ার আফতাব আলীর পুত্র। উক্ত ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।
জানা যায়,  উপজেলার পল্লী অঞ্চল লক্ষণাবন্দ ইউনিয়নের করগাঁও আদমপাড়া গ্রামের আফতাব আলীর ছেলে জাবেদ আহমদ রবিবার রাত অনুমান সাড়ে ১০ ঘটিকার দিকে  নিজ বাড়ি থেকে বের হলে নিজ বাড়ি থেকে অদুরে প্রতিপক্ষের সংঘবদ্ধ  লোকজন পাওনা টাকার জেরে জাবেদ আহমদকে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে রক্তাক্ত করে গুরুতর আহত করে পালিয়ে যান।  স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার সংবাদ পেয়ে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন। উক্ত ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪জনকে আটক করেছে পুলিশ। থানা সূত্রে জানা যায়  তদন্তের স্বার্থে ও নিহতের পরিবার থেকে কোন অভিযোগ না পাওয়া আটককৃতদের পরিচয় গোপন রাখা হয়েছে।
প্রতিপক্ষের হামলায় জাবেদ আহমদ নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মাছুদুল আমিন।