সিলেটে ফিলিং স্টেশনের আগুন নিয়ন্ত্রণে

39

সিলেট প্রতিনিধি: সিলেট মহানগরীর রায়নগরের দাদাপীর মাজার সংলগ্ন বিরতি ফিলিং স্টেশনের আগুন নিয়ন্ত্রণে এসেছে। বৃহস্পতিবার (১৬ মে) দিবাগত রাত ১২টা ১০ মিনিটের দিকে লাগা এই আগুন প্রায় আধাঘণ্টা পর নিয়ন্ত্রণে আসে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত ১২টা ১০ মিনিটের দিকে বিরতি ফিলিং স্টেশনে দাঁড়িয়ে থাকা একটি অ্যাম্বুল্যান্স থেকে আগুনের সূত্রপাত হয়। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ফিলিং স্টেশনে আগুন নিয়ন্ত্রণের পর সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার বেলাল আহমদ সবুজ সিলেটকে জানান, আগুন লাগার পর আমাদের ফায়ার ফাইটাররা খুব দ্রুত সময়ের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। এখানে মূলত একটি অ্যাম্বুল্যান্স থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনে অ্যাম্বুল্যান্সটি পুরোপুরি ভস্মীভূত হয়ে গেছে। তবে এখানে কোনও মানুষ হতাহত হয়নি। আমরা এখন পর্যন্ত ফিলিং স্টেশনে কর্মরত কাউকে বা অ্যাম্বুলেন্সের চালককে পাইনি। আপাতত ক্ষয়ক্ষতির পরিমাণের বিষয়ে বলা যাচ্ছে না।

প্রসঙ্গত, এই ফিলিং স্টেশনে গত বছরের ৫ সেপ্টেম্বর আগুন লাগার ঘটনা ঘটে। এতে দগ্ধ হন ৯ জন। পরে ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় চারজন মারা যান। এর আগেও বেশ কয়েকবার এই পাম্পে আগুন লাগে।