কমলগঞ্জে সাংবাদিকদের সাথে এক চেয়ারম্যান প্রার্থী মতবিনিময়

7

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে উপজেলায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনেকে সামনে রেখে সাংবাদিকদের সাথে মতবিনিময় করছেন চেয়ারম্যান প্রার্থী মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল। শনিবার দুপুরে হীড বাংলাদেশ এর কনফারেন্স রুমে এই মতবিনিময় সভা হয়।

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, প্রেসক্লাবের সভাপতি বিশ^জিৎ রায়, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, সাপ্তাহিক কমলগঞ্জের সংবাদ সম্পাদক এড. মো. সানোয়ার হোসেনসহ উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার স্থানীয় সাংবাদিকরা।

চেয়ারম্যান প্রার্থী দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সভাপতি মো. ইমতিয়াজ আহমেদ বুলবুল সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং আগামী দিনে উপজেলার সার্বিক উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করে বলেন, আপনাদের সাথে নিয়েই দুর্নীতিমুক্ত সমাজ গড়তে চাই। মানুষের জন্য কাজ করার অভিপ্রায় থেকে জনগণের চাপেই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি।

উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে শিক্ষা, স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থাসহ সার্বিক উন্নয়নের মাধ্যমে কমলগঞ্জ একটি স্মার্ট ও আধুনিক উপজেলায় পরিণত করতে পারবো বলে আশাবাদী। সঠিক নেতৃত্বের মাধ্যমে সকল কিছু করা সম্ভব, আমি বিশ্বাস করি সঠিক উদ্যোগের মাধ্যমে পরিবর্তনের অঙ্গীকার নিয়ে এই উপজেলাকে একটি আধুনিক বাসযোগ্য উপজেলা পরিষদের রূপ দিতে পারবো। শুধু প্রতিশ্রুতি নয়, এবার হবে উন্নয়ন। উপজেলার সর্বস্তরের জনগনকে সাথে নিয়ে সমস্যা ও সঙ্কট মোকাবেলায় কাজ করবো। সবাইকে সাথে নিয়ে সমন্বিতভাবে কাজ করে একটি স্মার্ট ও উন্নয়নশীল উপজেলা হিসেবে গড়তে চাই।

আরো বলেন, দীর্ঘদিন থেকে এলাকার নানা উন্নয়ন কর্মকান্ডের সঙ্গে জড়িত। সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণভাবে আগামী ২৯ মে উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল প্রতীকে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হলে এলাকার সন্ত্রাস, মাদক নির্মুল, শিক্ষা, কৃষি খাত, পর্যটন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ স্মার্ট কমলগঞ্জ উপজেলা গঠনে কাজ করে যাবেন বলে জানান। আমার বিশ্বাস আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলার জনগন তাদের হৃদয়ে ঠাঁই দেবেন বলে তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।