ছেলে মেয়ে বিয়ে করালেন ৭৫ বছর বয়সী পিতাকে

21
বিয়ের পিঁড়িতে বসেন ৭৫ বছরের বৃদ্ধ

অনলাইন ডেস্ক: রাজবাড়ীর গোয়ালন্দে ৭৫ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসলেন মো. আনোয়ার মোল্লা ওরফে (আনু মোল্লা)। পাত্রীর বয়স (৫০)। সন্তানদের সম্মতিতে শেষ বয়সে একাকীত্ব মোচনের চেষ্টায় নিজেই পাত্রী দেখে পছন্দ করেন।

রোববার (২৬ মে) সন্ধ্যায় ছেলে-মেয়ে ও এলাকাবাসীর উপস্থিতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়। তিনি দৌলতদিয়া ইউনিয়নের শামসু মাস্টারের পাড়া এলাকার বাসিন্দা।

সরেজমিনে গিয়ে জানা যায়, মো. আনোয়ার মোল্লার এটা তৃতীয় বিয়ে। তিনি এর আগে দুটি বিয়ে করেছিলেন। তার প্রথম স্ত্রী মারা গেছে প্রায় একযুগ আগে এবং দ্বিতীয় স্ত্রী মারা গেছে ছয় বছর আগে। সেই স্ত্রীদের দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। তারা বাবার একাকীত্বের কথা চিন্তা করে তৃতীয় বিয়েতে মত দিয়েছে।

আনোয়ার মোল্লা বলেন, আমি ছেলে-মেয়েদের আমার বিয়ের কথা বলেছিলাম। তারা আমাকে মেয়ে দেখতে বলে। আমি মেয়ে দেখে পছন্দ করে বাড়িতে এনে বিয়ে করি।

প্রতিবেশী রতনা বেগম বলেন, তিনি অনেক দিন হলো বিয়ের করার জন্য পাত্রী খুঁজেছেন। তার ছেলে-মেয়েরা বাবার একাকীত্বের কথা চিন্তা করেই বিয়েতে সম্মতি দিয়েছে।

এই বিষয়ে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল বলেন, এ ঘটনাটি আমি জানতাম না। তবে ফেসবুকে বিয়ের ছবি দেখেছি।