কোম্পানীগঞ্জে দোকানে দুর্ধর্ষ চুরি, পৌনে পাঁচ লাখ টাকা লুট

1

কোম্পানীগঞ্জ প্রতিনিধি: কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জে ‘স্বাদ অ্যান্ড ফ্যামেলী শপ’ নামের একটি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে ওই দোকান থেকে নগদ পৌনে পাঁচ লাখ টাকা লুটে নিয়েছে চোর চক্র।
মঙ্গলবার রাত সাড়ে ১২টা থেকে ১টার মধ্যে এ চুরির ঘটনাটি ঘটে।
চোরের দল দোকানের সাটারের তালা ভেঙে ভেতরে ঢুকে বলে জানা যায়।
দোকানের স্বত্বাধিকারী ওয়েছ আহমদ জানান, রাত ১১টায় দোকান বন্ধ করে তিনি বাড়ি যান। ১২টা ৫০ মিনিটের সময় প্রত্যক্ষদর্শী কয়েকজন দোকানে চুর ঢুকেছে বলে সংবাদ দেন। দোকানে এসে দেখেন, সাটারের তালা ভাঙা এবং সব মালামাল এলোমেলো অবস্থায় পড়ে আছে। এ সময় তার ক্যাশ বাক্সও খোলামেলা অবস্থায় পাওয়া যায়।
চোরের দল তার দোকানের ক্যাশ বাক্স থেকে নগদ ৪ লাখ ৭২ হাজার টাকা নিয়ে গেছে বলে দাবি করেন তিনি। এছাড়া নকিয়া ১০৬ মডেলের একটি মোবাইল ফোন নিয়ে গেছে চোরেরা।
ওয়েছ আহমদ আরও জানান, দোকানের সিসি টিভি ফুটেজ চেক করলে চারজন মুখোশধারী চোরকে দেখা যায়। দুইজন বাহিরে পাহারা দিচ্ছিল এবং দুইজন ছিল ভেতরে। দুর্ধর্ষ চুরির ঘটনাটি কোম্পানীগঞ্জ থানা পুলিশকে জানানো হয়েছে। কিন্তু পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেনি।
স্থানীয় মুরব্বি জসিমুল ইসলাম আঙ্গুর বলেন, রাতে প্রথমে আমিসহ কয়েকজন দোকানে চুরির বিষয়টি টের পাই এবং চোরদের ধাওয়া করি। পরে ওয়েছকে সংবাদ দেই। চোরদের চিহ্নিত করে ধরতে পুলিশকে আমরা সহায়তা করব।
কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান খান বলেন, চুরির ঘটনাটি জেনেছি। আমাদের পুলিশের সদস্যরা নির্বাচনী ডিউটিতে থাকায় ঘটনাস্থল যাওয়া হয়নি। চুরির ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।