নবীগঞ্জের গজনাইপুরে উপ-নির্বাচনে তিন প্রার্থীর জমজমাট প্রচারনা

4

নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ৩ জন স্বতন্ত্র প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে রির্টানিং কর্মকর্তা সাইদুর রহমান স্বতন্ত্র তিন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেন। প্রতীক বরাদ্ধ পাওয়ার পর প্রার্থীদের জম জমাট প্রচারণা চলছে। ইউনিয়নের হাট বাজার বিভিন্ন গুরুত্বপূর্ন পয়েন্ট ছেয়ে গেছে পোস্টার আর লিপলেটে। রোদ বৃষ্টিকে উপেক্ষা করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন প্রার্থীরা। উক্ত ইউনিয়নে আওয়ামীলীগ ও বিএনপি এবং যুবলীগ নেতার মধ্যে ত্রিমুখি হাড্ডাহাড্ডি লড়াই হবে সবার ধারনা।
নবীগঞ্জ উপজেলার আলোচিত এই ইউনিয়নের নির্বাচন উপজেলার মানুষের আগ্রহ বেশি। কারন এই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক তিনবারের চেয়ারম্যান তিনি উপজেলা নির্বাচনে অংশ নেওয়ার কারনে উক্ত পদটি শূন্য ঘোষনা করা হয়। গজনাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল ইউনিয়ন চেয়ারম্যান পদ হতে পদত্যাগ করে উপজেলা নির্বাচনে অংশগ্রহণ করেন। উপজেলা নির্বাচনে চরম ভরাডুবি হয়ে জামানত বাজেয়াপ্ত হয় মুকুলের। পদত্যাগের পর পদটি শূণ্য ঘোষণা করে বিজ্ঞপ্তি জারি করেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অনুপম কুমার দাশ অনুপ।
রির্টানিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়- গজনাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী গজনাইপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মো. শাহ নওয়াজ পেয়েছেন (ঘোড়া) প্রতীক, গজনাইপুর ইউনিয়ন বিএনপির সভাপতি শফিউল আলম বজলু পেয়েছেন (চশমা) প্রতীক, গজনাইপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি জমশেদ আলী পেয়েছেন (আনারস) প্রতীক। নির্বাচনের তফশীল অনুযায়ী- ২৭ জুলাই শনিবার গজনাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ভোট গ্রহণ ইভিএমের মাধ্যমে অনুষ্ঠিত হবে।