বুবলীর নতুন সিনেমা, নায়ক নাটকের

1

বিনোদন রিপোর্ট: স্থবির সিনেমা পাড়া। না রয়েছে মুক্তির খবর, না শুটিং। এমনকি চুক্তিবদ্ধ হওয়ার খবরও পাওয়া যাচ্ছে না। উল্টো অনেকগুলো সিনেমা যে আর হচ্ছে না, সেই খবর মিলছে।

এমন পরিস্থিতিতে প্রায় আট মাস পর নতুন ছবির খবর দিলেন সময়ের অন্যতম সফল নায়িকা শবনম বুবলী।

মেহেদি হাসানের নির্মাণে ছবিটির নাম ‘নীল টিপ’। শিগগিরই শুরু হবে শুটিং। জানান, এতে বুবলী নায়ক হিসেবে পাচ্ছেন টিভি নাটকের একজন অভিনেতাকে।

নির্মাতা বলেন, ‘বুবলীর সঙ্গে আমরা ছোটপর্দার একজন অভিনেতাকে নিতে চাই। এখনও চূড়ান্ত হয়নি বলে নাম বলতে চাই না। তবে ছবিটির গল্প বুবলীকে ঘিরেই। তিনিও গল্পটা বেশ পছন্দ করেছেন। আসলে আমাদের দেশে নারীপ্রধান গল্পে ছবি নির্মিত হয় কম। একটা সময় শাবানা ম্যাডামের ওপর ছবি নির্মিত হতো। আমিও এই সময়ে এসে বুবলীর ওপর বাজি ধরতে চাই।’
বুবলীর মুক্তি প্রতীক্ষিত আলোচিত ছবির মধ্যে রয়েছে সিয়াম আহমেদের সঙ্গে ‘জংলি’। অন্যদিকে হাতে থাকা এম ডি ইকবালের ‘বিট্রে’ ও জসিম উদ্দীন জাকিরের ‘মায়া-দ্য লাভ ২’ ছবি দুটি ছেড়ে দেয়ার খবর মিলছে। যদিও এ বিষয়ে সরাসরি মুখ খোলেননি বুবলী।

বলা দরকার, বছর দুই হলো শাকিব-বলয় থেকে বেরিয়ে স্বাধীন শবনম বুবলী দারুণ সব সিনেমায় যুক্ত হয়েছেন। দেখিয়েছেন পুতুল নায়িকা থেকে অভিনেত্রীর ঝলক। ছবিগুলোর মধ্যে রয়েছে ‘লোকাল’, ‘ক্যাসিনো’, ‘টান’, ‘৭ নম্বর ফ্লোর’, ‘প্রহেলিকা’, ‘দেয়ালের দেশ’, ‘মায়া: দ্য লাভ’ প্রভৃতি।