বিশ্বনাথ প্রেসক্লাবে ৫ নতুন সদস্য অন্তর্ভুক্ত

29

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি: বিশ্বনাথ প্রেসক্লাবে এ বৎসর ৫ নতুন সদস্যকে অন্তর্ভুক্ত করা হয়েছে। ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে বিশ্বনাথ প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যকরী পরিষদের এক সভায় এ অনুমোদন প্রদান করা হয়।
গত ৩০ আগস্ট বিশ্বনাথ প্রেসক্লাবের ৪২ তম বার্ষিক সাধারণ সভায় বিশ্বনাথ প্রেসক্লাবের প্রাথমিক সদস্য পদের জন্য অসংখ্য আবেদন এর মধ্যে ক্লাবের গঠনতন্ত্র মোতাবেক এবং বিভিন্ন যাচাই বাছাই করে ৫(পাঁচ) জনকে প্রাথমিকভাবে মনোনীত করা হয়। গতকাল ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিশ্বনাথ প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের এর সভাপতিত্বে কার্যকরী পরিষদের সভায় প্রাথমিক বাছাইয়ে মনোনীত ৫ জন সদস্যদের সাক্ষাৎকার গ্রহণ করা হয়। এরপর ক্লাবের
সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের ও কার্যকরী পরিষদ সদস্য এবং বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী মোঃ জামাল উদ্দিন, তজম্মুল আলী রাজু ও সাধারণ সম্পাদক শিপন আহমদ এবং কোষাধ্যক্ষ মোঃ জামাল মিয়া নতুন সদস্যদের স্বাগত জানিয়ে প্রত্যেকেই ক্লাবের ইতিহাস,ঐতিহ্য ও নানান কার্যক্রম তাদের সামনে তুলে ধরেন এবং দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন। প্রেসক্লাবের নতুন সদস্যরা হলেন- আব্দুস সালাম মুন্না, দৈনিক মুক্ত খবর ও দৈনিক সিলেট’র প্রতিনিধি সমুজ আলী সায়মন, দৈনিক এশিয়া বাণীর প্রতিনিধি ও আলোচিত বিশ্বনাথ ডটকম এর সম্পাদক ও প্রকাশক সুজিত দেব, দৈনিক ইনফো বাংলার প্রতিনিধি ফারুক আহমদ ও মাসিক বিশ্বনাথ ডাইজেস্টের প্রতিনিধি মাজহারুল ইসলাম সাব্বির।