সুনামগঞ্জের দিরাইয়ের শিক্ষার্থীদের নিয়ে ছাত্রশিবিরের নবীনবরণ

1
দিরাই (সুনামগঞ্জ) প্রতিনিধি: বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল ও বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট শিশির মনির বলেছেন, মেধাবীরাই দেশকে নেতৃত্ব দেয়ার অধিকার রাখে। এজন্য তরুণ প্রজন্মের শিক্ষার্থীদের সর্বপ্রথম মেধার রাজ্যে শ্রেষ্ঠত্ব অর্জন করতে হবে। তারপর বিভিন্ন দক্ষতা উন্নয়নমুলক কাজে পারদর্শী হতে হবে। এদুইয়ের সফলতা আনতে নৈতিক শক্তিতে বলিষ্ঠ হতে হবে। তাহলে সমৃদ্ধ বাংলাদেশ গঠন সম্ভব হবে। কারণ আগামীর সমৃদ্ধ দেশ ও জাতি গঠনের স্বপ্নদ্রষ্টা হচ্ছেন তরুণ প্রজন্মের মেধাবী শিক্ষার্থীরা। আর ছাত্রশিবির নৈতিকতাসম্পন্ন মেধাবী শিক্ষার্থী তৈরীর স্বতন্ত্র প্রতিষ্ঠান।

তিনি মঙ্গলবার বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলা শাখার উদ্যোগে একাদশ শ্রেনীর নতুন ভর্তিকৃত শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

দিরাই থানা সভাপতি তাজুল ইসলামের সভাপতিত্বে জেলা শহরের একটি মিলনায়তনে অনুষ্ঠিত নবীনবরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সুনামগঞ্জ জেলা সভাপতি মনিরুজ্জামান পিয়াস, ছাত্রশিবিরের শাবিপ্রবির সাবেক সভাপতি রেজাউল ইসলাম ও জেলা শিবিরের শিক্ষা সম্পাদক ফারহান শাহরিয়ার ফাহিম।

এছাড়া অনুষ্ঠানে সুনামগঞ্জ জেলা, দিরাই উপজেলা ছাত্রশিবিরের সাবেক ও বর্তমান দায়িত্বশীলবৃন্দ, সহ বিভিন্ন থানার দায়িত্বশীলবৃন্দ উপস্থিত ছিলেন।