জাপা চেয়ারম্যানের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সুনামগঞ্জ জাতীয় পার্টির স্মারকলিপি

5

সুনামগঞ্জ প্রতিনিধি: জতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এর উপর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সুনামগঞ্জ জেলা প্রশাসকের মাধ্যমে অন্তবর্তীকালীন সরকারের নিকট স্মারকলিপি প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ১টায় জেলা জাতীয় পার্টির সদস্য এ্যাডভোকট নাজমূল হুদা হিমেলের নেতৃত্বে জেলা জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে এই স্মারকলিপি প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারন সম্পাদক শেখ জাহির আলী,আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট শাহ আলম তুলিফ,প্রচার সম্পাদক গোলাম হোসেন অভি,জেলা ছাত্র সমাজের সভাপতি এমদাদুল হক দিলরব,জগন্নাথপুর উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক জহিরুল ইসলাম লাল,জেলা জাতীয় পার্টির সহ আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আনিসুল হক,দপ্তর সম্পাদক আব্দুর রশিদ মহরী প্রমুখ।
সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির অন্যতম সদস্য এ্যাডভোকেট নাজমূল হুদা হিমেল বলেন, কোটা সংস্কারের জন্য বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শুরুতেই জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বাজেট অধিবেশনে ছাত্রদের যৌক্তিক দাবী মেনে নেওয়ার জন্য তৎকালীন আওয়ামীলীগ সরকারের নিকট জোর দাবী জানিয়েছিলেন। পরবর্তীতে জাতীয় পার্টি দলগতভাবে ছাত্রদের আন্দোলনের প্রতি অকুণ্ঠ সমর্থন ব্যক্ত করেন এবং ছাত্রদেরকে মুক্তি সেনা হিসেবে উল্লেখ করেন। এছাড়াও জাতীয় পার্টি সুনামগঞ্জ,রংপুর,ঢাকাসহ সারা বাংলাদেশে বৈষম্যবিরোধী ছাত্রদের আন্দোলনে দলের সহযোগি সংগঠনের নেতাকর্মীরা রাজপথে সক্রিয় অংশগ্রহন করে ফ্যাসিস শেখ হাসিনার সরকারের পতন নিশ্চিত করে ঘরে ফিরেন। কিন্তু ইদানিং লক্ষ্য করা যাচ্ছে জাতীয় পার্টির নেতাকর্মীরা আন্দোলনের সময় রাজপথে থাকলে ও একটি কুচক্রী মহল জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের ও তার সহধর্মিনীসহ নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অপচেষ্টা করা হচ্ছে। অবিলম্বে এই সমস্ত মিথ্যা মামলা প্রত্যাহারের পাশাপাশি এমন মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা।