অফিস টাইমের এক মিনিট পরে নয় আগে উপস্থিত থাকতে হবে: নবাগত জেলা প্রশাসকের

10

কুলাউড়া প্রতিনিধি: কুলাউড়া উপজেলার বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সাথে মতবিনিময় করেছেন মৌলভীবাজারের নবনিযুক্ত জেলা প্রশাসক মো: ইসরাইল হোসেন।

(১৯ সেপ্টেম্বর) বৃহস্পতিবার কুলাউড়া উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদের সভাকক্ষে মতবিনিময় সভায় ইউএনও মো. মহিউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন নবনিযুক্ত জেলা প্রশাসক মো. ইসরাইল হোসেন। তিনি বলেন, মৌলভীবাজার জেলাকে দূর্নীতিমুক্ত করতে চাই। স্বচ্ছতা জবাবদিহিতার ভিত্তিতে কাজ করতে চাই। কোন দূর্নীতিকে পশ্রয় দেওয়া হবেনা। শিক্ষার্থীদের আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের মাগফেরাত কামনা করেন এবং আহতদের সুস্থতার কামনা করেন। তিনি বলেন, মৌলভীবাজার জেলা সৌহাদ্য সম্প্রতির জেলা। এ জেলার ঐতিহ্য রয়েছে। চায়ের রাজধানী বলা হয়ে থাকে মৌলভীবাজার জেলাকে। আমি এ জেলাকে দূর্নীতিমুক্ত করতে চাই। স্বচ্ছতা জবাবদিহিতা নিশ্চিত করতে চাই। তিনি কুলাউড়ার বিভিন্ন বিষয়ের আলোকে বিভিন্ন সিদ্বান্তের কথা জানান।
তিনি আরও বলেন, জেলা ও উপজেলার সকল কর্মকর্তারা অফিস টাইমের এক মিনিট পরে নয় বরং এক মিনিট আগে অফিসে উপস্থিত হতে হবে। আবার অফিস ছুটির নির্ধারিত সময়ে চলে যাবেন। অতিরিক্ত সময় বা রাতে অফিস করার কোন প্রয়োজন নেই।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে মৌলভীবাজারের নবাগত পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর হোসেন বলেন, বৈষম্যবিরোধী আন্দোলনের মাধ্যমে দেশে নতুন অধ্যায় রচিত হয়েছে। নতুন পরিবেশ পেয়েছি। এ পরিবেশ ধরে রাখতে হবে। তিনি আগামী দূর্গা পূজায় হিন্দু ভাইয়ের পাশে থেকে সাপোর্ট দিয়ে তাদেরকে সহযোগীতা করতে আমি সকলের প্রতি আহবান জানাচ্ছি।
অনুষ্টানে এছাড়াও বক্তব্য রাখেন বিএনপি নেতা ভুকশিমইল ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান মনির, ব্যবসায়ী সমিতির সভাপতি বদরুজ্জামান সজল,উপজেলা জামায়েতে ইসলামীর আমীর মাষ্টার আব্দুল হামিদ খান,উপজেলা বিএনপির সেক্রেটারী শামীম আহমদ চৌধুরী,প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম,কুলাউড়া প্রেসক্লাবের সভাপতি শাকিল রশিদ চৌধুরী,সাংবাদিক মছব্বির আলী, ছাত্র সমন্বয়ক আদনান চৌধুরী প্রমুখ। অনুষ্টানে বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ,বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ ও চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।