সিলেটে তিন ছিনতাইকারী ডিবির হাতে গ্রেতার

81

সিলেট প্রতিনিধি: সিলেটে ডিবির জালে ধরা পড়েছে তিন মোবাইল ছিনতাইকারী। বন্দর বাজারের তালহা হোটেলে অভিযান চালিয়ে মোবাইল ছিনতাইকারী চক্রের তিন সদস্যকে আটক করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।
সোমবার (২৬ ফেব্রুয়ারি) এসএমপির পাঠানো এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (সিটিএসবি ও মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম।
পুলিশ জানায়, গত ২৪ ফেব্রুয়ারি রাতে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বন্দর বাজারের তালহা হোটেলের সামনে অভিযান চালায় ডিবি পুলিশ। সেখানে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিলো মোবাইল ছিনতাইকারী চক্র। তালহা হোটেলের সামন ও হোটেলের ভিতরে ২০৪ নম্বর কক্ষে অভিযান চালিয়ে তিনজনকে আটক করে ডিবি। এসময় তাদের কাছ থেকে চোরাই ৭টি মোবাইল ফোন ও একটি চাকু জব্দ করা হয়।
আটককৃতরা হলো, এয়ারপোর্ট থানার লাখাউরা গ্রামের মৃত শহীদ আহমদের ছেলে আমিন আহমদ (৩১), মৌলভীবাজারের কমলগঞ্জের বাদেউবাটা গ্রামের হেলিম মিয়ার ছেলে মো. ফজলু মিয়া(৪৯) ও সুনামগঞ্জের দিরাই থানার দাউদপুর গ্রামের আজমান আলীর ছেলে মাহমুদুল হাসান রনি (৩৪)।
একই সময় তালহা হোটেলে অসামাজিক কাজে জড়িত আরো ৪ জনকে আটক করা হয়। পৃথক দুটি ঘটনায় মেট্টো আইন ও দস্যূতা আইনে সিলেট কোতোয়ালি থানায় মামলা রুজু করেছে ডিবি পুলিশ।
ডিবি পুলিশের উপ কমিশনার (ডিসি) তাহিয়াত আহমেদ চৌধুরীর সার্বিক দিকনির্দেশনায় অভিযানে নেতৃত্ব দেন অতিরিক্ত উপ কমিশনার ( এডিসি) শাহরিয়ার আল মামুন।