দোয়ারাবাজারে হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন

36

রফিকুল ইসলাম,দোয়ারাবাজার, সিলেট: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়েছে।

উপজেলার বাংলাবাজার ইউনিয়নস্থ হকনগর পানি ব্যবস্থাপনা সমবায় সমিতির কার্যালয়ে মঙ্গলবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। বিকাল ৫টায় ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশন।

নির্বাচনে সভাপতি পদে চাকা প্রতীকে ৩২৫ভোটে নির্বাচিত হয়েছেন আনোয়ার হোসেন ভুইয়া একই পদে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মানিক মাষ্টার চেয়ার প্রতীকে পেয়েছেন ২০৩ ভোট। কোষাধ্যক্ষ পদে আনারস প্রতীকে ৩৬৬ ভোটে নির্বাচিত হয়েছেন আলম মিয়া । একই পদে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফজলুর রহমান মাছ প্রতীকে পেয়েছেন ১৫৪ ভোট।
উল্লেখ্য, এবার মোট ভোটার সংখ্যা ৬২৬ ।

এরমধ্যে মোট ভোট কাস্টিং হয়েছে ৫৩৬ টি।ভোট গ্রহণের দিন সকাল থেকে বিকাল পর্যন্ত ভোটারদের সরব উপস্থিতি দেখা গেছে।

নির্বাচনে আইনশৃঙ্খলা বজায় রাখতে ভোটগ্রহণের শুরু থেকে শেষ পর্যন্ত দোয়ারাবাজার থানা পুলিশের একটি টিম সার্বক্ষণিক দায়িত্ব পালন করেন। এর আগে নির্বাচন কমিশন সহসভাপতি পদে নুরুন্নবী, সাধারণ সম্পাদক পদে ডা:বাবুল এবং নির্বাহী সদস্য পদে সেলিম টেইলার, আজগর আলী,খলিল মিয়া,আব্দুল মান্নান, লাভলী,নাছিমা আক্তার ও সোনাবান’কে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করে।