বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী রূপালি গাঙ্গুলি

0

বিনোদন ডেস্ক: সম্প্রতি ভারতে লোকসভা নির্বাচন শুরু হয়েছে। এর মাঝে সবাইকে চমকে দিয়ে বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী রূপালি গাঙ্গুলি। সোমবার ছিল রূপালির জন্মদিন। মুম্বাইয়ের এক রেস্তরাঁয় প্রায় সারাটা রাত পার্টি করেছেন এ অভিনেত্রী।

জানা গেছে, জন্মদিনের পার্টি শেষে মঙ্গলবার সকালে বিজেপিতে নাম লেখান রূপালি। গত চার বছর ধরে ‘অনুপমা’ ধারাবাহিকে তাকে দেখেছেন দর্শক। অভিনেত্রী থেকে নেত্রী হওয়ার পথে রূপালি।

পরনে গেরুয়া রঙের শাড়ি, তাতে পদ্মফুলের নকশা। মঙ্গলবার সকালে এ সাজেই রূপালিকে দেখা গেছে বিজেপি কার্যালয়ে। মহারাষ্ট্রের বিজেপি নেতা বিনোদ তাওদে এবং অনিল বালুনি সাংবাদিক সম্মেলন করে রূপালিকে দলে যোগদান করান।

রূপালি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জীবন ও কর্মে অনুপ্রাণিত। তিনি জানিয়েছেন, ‘আমি আসলে উন্নয়নের এই মহাকর্মযজ্ঞে যোগ দিতে চেয়েছি। পরবর্তী কালে যা-ই করি না কেন, আপনাদের আশীর্বাদ কাম্য।’

রূপালির বিজেপিতে যোগ দেওয়ার পর পদ্মশিবির থেকে জানানো হয়, গত চার বছর ধরে রূপালির ধারাবাহিক ‘অনুপমা’র টিআরপি, তালিকায় পয়লা নম্বরে রয়েছে। এ ছাড়াও তিনি এই মুহূর্তে ছোটপর্দার সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী।

এরই মধ্যে কঙ্গনা রানাউত ও অভিনেতা অরুণ গোভিলকে প্রার্থী করেছে বিজেপি। এবার কি রূপালিকে নিয়েও তেমন রাজনৈতিক বড় কোনো ধরনের চিন্তা-ভাবনা রয়েছে বলে সবাই মনে করছেন।