ছাতকে ভারতীয় চিনি বোঝাই ট্রাকসহ আটক ১

1

ছাতক প্রতিনিধি: ছাতকে ভারতীয় চিনি বোঝাই ট্রাক সহ খায়ের উদ্দিন (৩০) নামের এক চোরাকারবারীকে আটক করা হয়েছে। ঙ্গলবার ভোরে ছাতক-দোয়ারাবাজার সড়কের নোয়ারাই ইউনিয়নের লক্ষীবাউর বাজার সংলগ্ন সুরমা নদীর তীর থেকে চিনি ভুর্ত ট্রাক সহ তাকে আটক করে ছাতক নৌ-পুলিশ। খায়ের উদ্দিন দোয়ারাবাজার উপজেলার বাংলা বাজার ইউনিয়নের উলুরগাঁও গ্রামের চাঁন মিয়ার পুত্র।

গোপন সংবাদের ভিত্তিতে ছাতক নৌ-পুলিশের এসআই আতিক আনোয়ার লক্ষীবাউর এলাকায় অভিযান চালিয়ে ট্রাক সহ খায়ের উদ্দিনকে আটক করেন। পরে তল্লাসী চালিয়ে ট্রাক থেকে চোরাই পথে আনা ২১০ বস্তা ভারতীয় চিনি উদ্দার করা হয়। এ ঘটনায় নৌ-পুলিশের এসআই বাদল ফকির বাদী হয়ে চোরাচালান দমন আইনে ছাতক থানায় মামলা (নং- ১৫ (৬) ২৪ ) দায়ের করেন।

এ মামলায় গ্রেফতার দেখিয়ে আটক খায়ের উদ্দিনকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়। ছাতক নৌ-পুলিশের ইনচার্জ এসআই আনোয়ার হোসেন আটকের বিষয়টি নিশ্চত করে জানান, আটক খায়ের উদ্দিন সহ ৩জনের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দেয়া হয়েছে। অপর আসামী দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কিরনপাড়া গ্রামের রুস্তুম আলীর পুত্র শফিক মিয়া ও একজন অজ্ঞাতনামা, উভয়ই পলাতক রয়েছে।