কোম্পানীগঞ্জে নুরুল হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

7

কোম্পানীগঞ্জ প্রতিনিধি: সিলেটের কোম্পানীগঞ্জে নুরুল আলম হত্যাকারীদের ফাঁসির দাবিতে সোমবার (২৯ এপ্রিল) বিকেলে পাড়ুয়াস্থ সাকেরা পয়েন্টে স্বজন ও এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধন সভায় বক্তব্য রাখেন আসাদুজ্জামান বতুল্লাহ,রফিকুল মিয়া, মনজু মিয়া, দিলোয়ার হোসেনসহ স্বজন ও এলাকাবাসী।

প্রসঙ্গত, গত ৩০ মার্চ কোম্পানীগঞ্জের ধলাই নদীর পশ্চিম পাশে ডাইব্রেশনের টাকা ভাগাভাগি নিয়ে মারামারিতে খুন হন নুরুল আলম। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে কাঠের লাঠি দিয়ে নুরুলের মাথায় আঘাত করেন প্রতিপক্ষরা। এতে নুরুলের মাথায় জখম ও রক্তাক্ত হয়। পরে নুরুলকে উদ্ধার করে অবস্থা গুরুতর হলে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করা হয়। ঐইদিন রাত ৩টার দিকে নুরুল আলম ওসমানী হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। পরে গত ১এপ্রিল নিহতের বড়ভাই ফরহাদ আলম বাদি হয়ে ৫জনের উল্লেখ করে অজ্ঞাতনামা ৬/৭ নামে মামলা দায়ের করেন।

অপরদিকে হত্যার জেরে বাদি পক্ষের লোকজন বিবাদির পক্ষের লোকদেরকে মারধর ও হামলার অভিযোগে প্রধান আসামি আক্তার হোসেনের মা জয়নব বেগম বাদি হয়ে গত ৪এপ্রিল ৯জনের নামে মামলা দায়ের করেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ জানান, সোমবার ২৯ এপ্রিল নুরুল আলম হত্যার ৪জন আসামি আক্তার হোসেন, ইকবাল হোসেন, আনোয়ার হোসেন ও রেহেনা বেগম আদালতে আত্মসমর্পণ করে। আদালত তাদেরকে জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করে। বাকি আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। আটককৃত আসামীদের রিমান্ডের জন্য আদালতে আবেদন করার প্রস্তুতি চলছে।