পবিত্র শবেবরাতে লাক্কাতুড়া টিলায় মিলাদ মাহফিল

16

হজরত শাহজালাল (রহ.)-এর স্মৃতি বিজরিত ঐতিহ্যবাহী লাকড়ি তোলাড় টিলায় পবিত্র শবেবরাত ও টিলার সংষ্কার কাজের জন্য গত সোমবার দুআ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
দুআ ও মিলাদ মাহফিলে মরহুম আব্দুল্লাহ জেট (রহ.), ইউসুফ আমানউল্লাহ (রহ.), হজরত শাহজালাল দরগাহ শরিফের বর্তমান মোতাওল্লী সরেকওম ফতেহউল্লা আল আমান, শিল্পপতি ডা. সৈয়দ রাগীব আলী, হজরত শাহজালাল ও ৩৬০ আউলিয়া ভক্তবৃন্দ পরিষদের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ মাজার ফেডারেশনের মহাসচিব শেখ মো. মোকন মিয়াসহ সকল খাদিম ও মোতওয়াল্লি পরিবারসহ দেশবাসীর জন্য দুআ করা হয়।
মোনাজাতে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, হজরত শাহজালাল (রহ.) ও ৩৬০ আওলিয়া ভক্তবৃন্দ পরিষদের সিনিয়রসহসভাপতি ও মিলাদ মাহফিলের উদ্যোক্তা শেখ জালাল ফরিদ উদ্দিন, সহসাধারণ সম্পাদক নরুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সিরাজ উদ্দিন শিরু, নির্বাহী সদস্য আব্দুল কুদ্দুস, সদস্য চুনু মিয়া, শেখ মুকিত, শেখ ওয়াহিদ, শেখ আরিফ, জয়নাল, আব্দুস ছাত্তার পাখি, ফেঞ্চুগঞ্জ থানা কমিটির সভাপতি সেলিম মিয়া, সাধারণ সম্পাদক গোলাম রসুল জিতু, কুলাউড়া থানা কমিটির সভাপতি জহুর আহমেদ ডেন, সাধারণ সম্পাদক শামিম খান, রাজনগর থানা কমিটির সভাপতি ইস্কন্দর চৌধুরী, বালাগঞ্জ থানা কমিটির সভাপতি ওলিউর রহমান, দক্ষিণ সুরমা থানা কমিটির সভাপতি হারুন চিশস্তি, এসআই মইনুল ইসলাম। বিজ্ঞপ্তি