কমলগঞ্জে গরুসহ চিহ্নিত দুই গরু চোর গ্রেফতার

3

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে গরু চুরির ঘটনায় চিহ্নিত দুই গরু চোরকে গ্রেফতার করছে পুলিশ। শনিবার রাত ব্যাপী আসামীদের বাড়ি সহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাধবপুর ইউনিয়নের শ্রীগোবিন্দপুর চা বাগানের নয়ন পাশির পাশি’র বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, ইসলামপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আব্দুল জব্বার (২৫) কে গ্রেফতারের পর তার দেওয়া তথ্য অনুযায়ী চুরির ঘটনায় তার সহযোগী পাত্রখোলা এলাকার তমিজ উদ্দিনের ছেলে জাকির হোসেন (৪৯) ও শ্রীপুর এলাকার আঃ মজিদের ছেলে মুন্না মিয়া (২৬)কে গ্রেফতার করা হয়েছে। পরবর্তীতে আটকদের তথ্যের ভিত্তিতে শ্রীগোবিন্দপুর চা বাগান এলাকা থেকে চোরাই যাওয়া একটি গরু যার আনুমানিক মূল্য নব্বই হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, ৭ মার্চ রাত আড়াই ঘটিকার সময় মাধবপুরের শ্রীগোবিন্দপুর বাগানের নয়ন পাশির গোয়াল ঘর থেকে চুরেরা গরু চুরি করে নিয়া যায়। এ ঘটনায় অভিযোগের প্রেক্ষিতে নিয়মিত মামলা রুজু হয়। থানার অফিসার ইনচার্জ সাইফুল আলম জানান, শ্রীগোবিন্দপুর বাগান থেকে গরু চুরির ঘটনায় মূল হোতাসহ তিন জন কে গ্রেফতার করা হয়েছে। আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।পরে রিমান্ডে এনে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করা হবে।