কুষ্টিয়ায় বিয়ের গাড়ি ভাংচুর

13

অনলাইন ডেস্ক: কুষ্টিয়ার কুমারখালীতে বউ ও বরযাত্রীবাহী প্রাইভেট কার ও মাইক্রোবাসে হামলা চালিয়েছে অজ্ঞাত বেশ কয়েকজন বখাটে। এ ঘটনায় তাদের বহনকারী গাড়ি কিছুটা ক্ষতিগ্রস্ত হলেও আতঙ্কিত হয়ে পড়েন বউ ও বরযাত্রীরা।

সোমবার (৬ মে) বিকেল সাড়ে ৫টার দিকে কুমারখালী উপজেলার গড়াই নদীর ওপর নির্মিত শহীদ গোলাম কিবরিয়া সেতুতে এ ঘটনা ঘটে।

হামলার শিকার বরযাত্রীরা জানান, বিকেলে কুমারখালীর জিলাপীতলা এলাকা থেকে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করে যদুবয়রা ইউনিয়নের চৌরঙ্গী এলাকায় যাচ্ছিলেন। এ সময় হঠাৎ করেই বউ বহনকারী প্রাইভেট কারের সামনে এসে দাঁড়িয়ে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে বখাটেরা। পরে পেছনে থাকা বরযাত্রী বহনকারী মাইক্রোবাসেও হামলা চালানো হয়।
এ ঘটনা তাৎক্ষণিকভাবে কুমারখালী থানায় জানানো হলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে ৪ জনকে আটক করে। তবে এ ঘটনায় জড়িতদের নাম-পরিচয় জানা যায়নি।

তবে বরযাত্রী বহনকারী গাড়িচালক রাশেদ ও রফিকুল জানান, সেতুর ওপর দিয়ে তাদের গাড়ি বেশ ধীরেই চলছিল। সেতুর ঠিক মাঝখানে পৌঁছাতেই ১০ থেকে ১২ জন বখাটে তাদের পথরোধ করে। এরপরই শুরু করে হামলা-ভাংচুর। এ সময় চাঁদাও দাবি করা হয়।

ঘটনাস্থলে আসা কুমারখালী থানার এসআই রিপন আলী জানান, ঘটনাস্থলে গিয়ে ৪ জনকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদের জন্য তাদের থানায় নেওয়া হয়।

এ বিষয়ে কুমারখালী থানার ওসি আকিবুল ইসলাম জানান, ঠিক কী কারণে এ হামলার ঘটনা ঘটেছে তা জানা যায়নি। তবে পূর্বের কোনো বিরোধে এমন কিছু ঘটেছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।