জৈন্তাপুর মডেল থানার পৃথক দুটি অভিযানে মদ ও চিনি উদ্ধার

26

মীর শোয়েব আহমদ, জৈন্তাপুর: জৈন্তাপুর মডেল থানা পুলিশের পৃথক দুইটি অভিযানে বিদেশি মদ ও চিনি উদ্ধার করেছে পুলিশ। তবে উক্তো ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয় নি।
পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৪শে সেপ্টেম্বর) সন্ধ্যা ৭:৩০ ঘটিকায় সিলেট তামাবিল মহাসড়কের বিরাইমারা ব্রীজ সংলগ্ন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ।
এ সময় বৈরী আবহাওয়া উপেক্ষা করে ব্রীজের পশ্চিম প্রান্তে হাওড়ে জৈন্তাপুর মডেল থানার উপ পরিদর্শক আশরাফুল আলম ও এ এস আই সুমন মিয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে পরিত্যক্ত অবস্থায় বস্তায় ভর্তি কয়েকটি কার্টন উদ্ধার করে পুলিশ।
পরে উদ্ধার করা বস্তা হতে ম্যাকডোনালস্ রাম ১৮০ মিলির ১৩০টি বোতল বিদেশি মদ উদ্ধার করে পুলিশ।
অপর এক অভিযানে রাত ৮:৩০ ঘটিকায় জৈন্তাপুর উপজেলার চাঙ্গিল ব্রীজের নিচে নয়াগাঙের পাড়ে পরিত্যক্ত অবস্থায় ১২ বস্তা ভারতীয় চিনি উদ্ধার করে পুলিশ।
এ দিকে পৃথক দুইটি অভিযানে বিদেশি মদ ও চিনি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাসার মোহাম্মদ বদিউজ্জামান।তিনি বলেন উক্তো ঘটনায় পুলিশ বাদী হয়ে পৃথক দুইটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়াও উপজেলা আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি নিশ্চিত করেছেন।