যুবনেতা নিক্সন এর রাজনীতির ৩ যুগ উপলক্ষে গল্প,আড্ডা ও প্রীতিভোজ অনুষ্ঠিত

4

নিজস্ব প্রতিবেদক: সংবিধান, সমাজ ও রাষ্ট্র কাঠামো বদলানো সংগ্রামে। দেশের প্রথম রাজনৈতিক দল, জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি’র বিপ্লবী সাংগঠনিক সম্পাদক, ঐতিহ্যবাহী যুব সংগঠন জাতীয় যুব পরিষদ এর সংগ্রামী সভাপতি ও সম্মিলিত সাংবাদিক পরিষদ -এস‌এসপি’র নির্বাচিত সভাপতি, স্বাধীন বাংলাদেশের পতাকা উত্তোলক, জাতীয় বীর, জননেতা আ স ম আবদুর রব এর আস্থাভাজন।

ফ্যাসিবাদ হাসিনা সরকার হটাও একদফা আন্দোলনের আপোষহীন যোদ্ধা এস. এম. সামছুল আলম নিক্সন এর রাজনৈতিক আন্দোলন, লড়াই ও সংগ্রামে ৩ যুগ পূর্ণ হওয়ায়। ২৮ সেপ্টেম্বর, শনিবার সন্ধ্যায় ঝিগাতলা বাস স্ট্যান্ড প্লাটিনাম ক্লাবে গল্প আড্ডা ও প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।
আয়োজক সংগঠন এর সভাপতি কবি সাহানা সুলতানা এর সভাপতিত্বে এবং মো.মঞ্জুর হোসেন ঈসার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফ্যাসিস্ট সরকার হঠানোর আন্দোলনের রাজপথে অগ্নি কন্যা জেএসডি’র সিনিয়র সহ সভাপতি মিসেস তানিয়া রব, বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট লেখক ও গবেষক ড.নাঈমা খানম,জাগ্রত মহানায়ক শিহাব রিফাত আলম, ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মিন্টু, নারী নেত্রী ফারজানা দীবা,যুবনেতা সাম্য শাহ্,বিশিষ্ট আইনজীবী লেখক ও কবি শিমুল পারভীন, সাংবাদিক নেতা জালাল উদ্দীন জুয়েল, সাংবাদিক ও যুবনেতা মাহফুজ আলম জাহিদ,শিশু সংগঠক জামাল শিকদার,কবি মুক্তা পারভীন, ৯০’র বন্ধু অংকন,যুবনেতা আবু মুসা,মো. আল ফয়সাল,খাজা শহীদুল্লাহ সহ প্রমুখ। আরো উপস্থিত ছিলেন সমাজের স্বনামধন্য, বিভিন্ন শ্রেনী পেশার ব্যক্তিবর্গ।
স্বাগত বক্তব্য রাখেন জাহাঙ্গীর আলম।
সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে কথা বলেন,অনুষ্ঠানের মুল আকর্ষণ যুবনেতা এস এম সামসুল আলম নিক্সন।

অনুষ্ঠানটির আয়োজক, সামাজিক সংগঠন হৃদয়ে পতাকা ২ মার্চ।
অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত এবং ১ মিনিট দাঁড়িয়ে নিরবতা পালনের মধ্যে দিয়ে শুরু হয়।
গল্ল,আড্ডা চলাকালে সংগীত পরিবেশন করেন ৯০’র বন্ধু মোশাররফ ও জাহাঙ্গীর আলম,সাহানা সুলতানা।