কমলগঞ্জে এক ছাত্রের উপর সন্ত্রাসীর হামলার প্রতিবাদে মানববন্ধন, প্রতিপক্ষের বসতঘর ভাঙ্গচুর

16
oplus_2

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জের পতনউষারে ছাত্র আন্দোলনের অন্যতম সদস্য নূরুল ইসলামের উপর সন্ত্রাসীর হামলার প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। মানববন্ধনের পর ছাত্র জনতা হামলা চালিয়ে প্রতিপক্ষের বসতঘর ভাঙ্গচুর করেন। রবিবার দুপুরে শহীদনগর বাজারের পতনউষার স্কুল এন্ড কলেজের সম্মুখে মানববন্ধন শেষে নয়বাজার-চৈত্রঘাট সড়ক সংলগ্ন সিদ্দেক মিয়ার বসতবাড়ি ভাঙ্গচুর করা হয়।

মানববন্ধনে মুফতি সাজ্জাদুর রহমান কাসেমীর সভাপতিত্বে ও বৈষম্যবিরোধী মাদ্রাসার ছাত্র জুবের আহমদ এর পরিচালনায় বৈষম্যবিরোধী ছাত্র-জনতাসহ কটারকোনা মাদ্রাসা, পতনউষার মাদ্রাসা ও পতনউষার উচ্চ বিদ্যালয় ও কলেজের ছাত্রগন উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, স্থানীয় সন্ত্রাসী আব্বাস আলী কৃর্তক বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম এক ছাত্রের উপর হামলা করে আহত করে। বিভিন্ন সময়ে মাদ্রাসার ছাত্রীদের তার ঘরের সম্মুখে ইবটিজিং করার চেষ্টা করে। সন্ত্রাসী আব্বাসকে আইনের আওতায় এনে তার শাস্তি প্রদান করতে হবে।

oplus_2

মানববন্ধন শেষে মিছিল সহকারে আব্বাস মিয়ার বসতবাড়িতে হামলা চালিয়ে টিনসেডের ঘরে ভাঙ্গচুর করেন। পতনঊষার ইউপি সদস্য সিরাজ খাঁন বলেন, ছাত্ররা বিক্ষোভ মিছিল করে প্রতিবাদ জানিয়েছে। ভাঙ্গচুর করার বিষয়টি জানা নেই।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) শামীম আকনজি বলেন, হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। এ মামলায় একজন আটক হয়েছে। এ ঘটনায় মানববন্ধনের পর অভিযুক্তদের ঘর ভাঙ্গচুরের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেয়া হলে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।